ব্রেকিং নিউজ

অর্ধকোটি টাকার সরকারি ওষুধ মজুত, ব্যবসায়ী পাঁচ দিনের রিমান্ডে

বগুড়ায় একটি ভবনের গুদামে প্রায় অর্ধকোটি টাকার সরকারি ওষুধ মজুত ও বিক্রির অভিযোগে করা মামলায় ব্যবসায়ী মিজানুর রহমান ওরফে রবিনের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ সোমবার বিকেলে বগুড়া সদরের জ্যেষ্ঠ বিচারক হাকিম মো. বিল্লাল হোসেনের আদালত তাঁর রিমান্ড মঞ্জুর করেন।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী (সদর সার্কেল, মিডিয়া) বলেন, বিকেলে মিজানুরকে আদালতে হাজির করে আট দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল রোববার রাতে সরকারি ওষুধ মজুত ও বিক্রির অভিযোগে মিজানুরসহ তিনজনের বিরুদ্ধে মামলা করা হয়। বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) নূর আলম বাদী হয়ে এই মামলা করেন। ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫/২৫-ডি ধারায় এই মামলা করা হয়। মিজানুর ছাড়া বাকি দুই আসামি হলেন রিপন ও মো. রনি। তবে এই দুজন পলাতক।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার শহরের মফিজ পাগলার মোড়ের একটি ভবনের তৃতীয় তলায় তল্লাশি চালায় পুলিশ। এ সময় মিজানুরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গুদামে সরকারি ওষুধ ও সরঞ্জাম মজুতের বিষয় স্বীকার করেন মিজানুর। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতেই তাঁকে সঙ্গে নিয়ে রোববার বেলা সাড়ে ১১টার দিকে গুদামে অভিযান চালায় পুলিশ। অভিযানে দুই ট্রাক সরকারি ওষুধ জব্দ করা হয়। পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, জব্দ করা ওষুধের আনুমানিক বাজারমূল্য এক কোটি টাকার কাছাকাছি। তবে এজাহারে ওষুধের আনুমানিক মূল্য উল্লেখ করা হয়েছে ৪৫ লাখ টাকা।

এ বিষয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম বদিউজ্জামান বলেন, জব্দ করা ওষুধের দাম আনুমানিকভাবে বলা হয়েছিল। পরে রোববার রাতে ওষুধ ব্যবসায়ীর এক প্রতিনিধির মাধ্যমে হিসাব করে ওষুধের প্রকৃত দাম নির্ধারণ করা হয়েছে।

Leave a Reply

Recent Posts

ক্যালেন্ডার

May 2019
S S M T W T F
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

   সাম্প্রতিক খবর



»