ব্রেকিং নিউজ

আছাড় মেরে হত্যা করল দুই বছর বয়সী সন্তানকে তার বাবা

বছর বয়সী সন্তানকে

স্বামীর দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় দুই বছর বয়সী সন্তানকে আছাড় মেরে হত্যা করার অভিযোগ পিতার বিরুদ্ধে। মাদারীপুরের কালকিনির বাঁশগাড়ী ইউনিয়নের মধ্যেরচর এলাকায় আজ শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এদিকে ঘটনার পর থেকে শিশুটির বাবা মনির মোল্লা পলাতক রয়েছেন বলে জানা গেছে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, ছয় মাস ধরে স্ত্রী মৌসুমী বেগমের সঙ্গে কলহ চলছিল মনির মোল্লার। কিছুদিন আগে স্ত্রীকে না জানিয়ে আরেকটি বিয়ে করেন মনির। আজ বিকেলে মৌসুমি বিষয়টি জানতে পারলে স্বামী মনিরের সঙ্গে বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে শিশু তারাকে মাটিতে আছাড় মারেন মনির। পরে লাঠি দিয়ে আঘাতও করেন শিশুটিকে। গুরুতর আহত হয়ে পড়লে শিশুটির মা ও স্থানীয় লোকজন শিশুটিকে কালকিনি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।শিশুটির মা মৌসুমী বেগম অভিযোগ করে বলেন, আমার সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে মনির আমার কোল থেকে সন্তানকে কেড়ে নিয়ে মাটিতে আছাড় দেয়। পরে লাঠি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। আমি তার শাস্তি চাই।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা বলেন, শিশুটির বয়স দুই বছরের কম। শিশুটির মাথায় ও বুকে আঘাত লাগায় তার মৃত্যু হয়। মনির মোল্লাকে ধরতে অভিযান চলছে বলে জানান তিনি।

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»