ব্রেকিং নিউজ

আজ ১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা

১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা

১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু হচ্ছে কাল থেকে। প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ ২ লাখ ২৮ হাজার ৪৪২ জন প্রার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করবেন। ইতোমধ্যে ১৬তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার অ্যাডমিট কার্ড অনলাইনে প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত স্কুল পর্যায় ও স্কুল পর্যায়-২ এর লিখিত পরীক্ষা এবং শনিবার (১৬ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত কলেজ পর্যায়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

প্রার্থীরা এনটিআরসিএর ওয়েবসাইটে ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করা অ্যাডমিট কার্ডের প্রিন্টেড কপি লিখিত পরীক্ষার সময় দেখাতে হবে। অ্যাডমিট কার্ডে লিখিত পরীক্ষার ভেন্যু উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩০ সেপ্টেম্বর ১৬তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমানারি পরীক্ষার ফল প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। প্রিলিমিনারি পরীক্ষায় ২ লাখ ২৮ হাজার ৪৪২ জন উত্তীর্ণ হয়েছেন। স্কুল পর্যায়ে ৮৪ হাজার ৬৯৬ জন, স্কুল পর্যায়-২ এ ১১ হাজার ৫৪৭ জন এবং কলেজ পর্যায়ে ১ লাখ ৩২ হাজার ২৯৯ জন প্রার্থী উত্তীর্ণ হয়েছেন।

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»