ব্রেকিং নিউজ

আফগানিস্তান কে হারিয়ে সেমিতে বিকেএসপি

সুব্রত কাপ অনূর্ধ্ব-১৭

৯ সেপ্টেম্বর টেস্টে আফগানিস্তানের কাছে হেরেছে বাংলাদেশ। পরদিনই ফুটবল বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইয়ে আফগানিস্তানের বিপক্ষে ১-০ গোলে হেরেছে বাংলাদেশ। এর পরের দিনও অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ ক্রিকেটের সেমিফাইনালে বাংলাদেশের বাধা ছিল আফগান। বৃষ্টিতে ম্যাচটি ভেসে যাওয়ায় মাঠে না নেমেই ফাইনালে খেলেছে বাংলাদেশ।

বাংলাদেশের সঙ্গে আফগানদের এমন লড়াই এখানেই শেষ হয়নি। আজ দিল্লির সুব্রত কাপ অনূর্ধ্ব-১৭ ফুটবলের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠানের (বিকেএসপি) প্রতিপক্ষ ছিল আফগানিস্তানের রাজধানী কাবুলের ইস্তেগাল স্কুল। দুই দেশের কিশোর ফুটবলের লড়াইয়ে ২-১ গোলে জিতে টুর্নামেন্টের সেমিফাইনালে নাম লিখিয়েছে বিকেএসপি। দিল্লির আমবেদকার স্টেডিয়ামে নির্ধারিত সময়ে ১-১ গোলে সমতায় শেষ হয়। অতিরিক্ত সময়ে বিকেএসপির জয় নিশ্চিত করে মোরসালিন আহমেদ। বিকেএসপির অন্য গোলটি এসেছে রুমনের পা থেকে।

ফাইনালে ওঠার লড়াইয়ে বিকেএসপির প্রতিপক্ষ স্বাগতিক ভারতের আর্মি স্কুল। ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল। টুর্নামেন্টে গতবার কোচ হাসান আল মাসুদের হাত ধরে চ্যাম্পিয়ন হয়ে দেশে ফিরেছিল বাংলাদেশ প্রতিনিধিরা। এবারও দিল্লি থেকে শিরোপা নিয়ে ফিরতে চান মাসুদ।

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»