ব্রেকিং নিউজ

ইতিহাস গড়ার সুযোগ বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল

আজ বৃহস্পতিবার নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলে। কিউইদের হারাতে পারলেই আজ ইতিহাস হবে জুনিয়র টাইগারদের।

যুব বিশ্বকাপে কখনও ফাইনালে খেলার সুযোগ পায়নি বাংলাদেশ। এবার দ্বিতীয়বারের মতো সেমিফাইনালে খেলছে টাইগার যুবারা।এর আগে ঘরের মাঠে ২০১৬ সালে মেহেদী হাসান মিরাজের নেতৃত্বাধীন বাংলাদেশ যুব দল খেলে ছিল প্রথম সেমিফাইনাল।

বৃহস্পতিবার দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে অনুষ্ঠিতব্য দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ নিউজিল্যান্ড। কিউইদের বিপক্ষে মাঠের লড়াইয়ে নামার আগে বাংলাদেশ দলের অধিনায়ক আকবর আলী বলেন, দেখুন আমরা যদি আমাদের প্রস্তুতির কথা বলি আমি বলব যে মানসিক ও স্কিল দুটো সাইড থেকেই ভালো প্রস্তুতি নেওয়া হয়েছে আমদের। এখন শুধু মাঠে প্রয়োগ করার পালা সেটা করতে পারলেই আমার মনে হয় রেজাল্ট ইনশাল্লাহ আমাদের দিকে আসবে।

তিনি আরও বলেন, নিউজিল্যান্ড ভালো ক্রিকেট খেলেই এত দূর এসেছে। আশা করি আমরা আমাদের যে প্ল্যান আছে সে অনুযায়ী খেলতে পারলে ভালো কিছু হবে। তাদেরকে যতটা কম রানের মধ্যে আঁটকে রাখার চেষ্টা করতে হবে। তাদের ব্যাটিং অর্ডারে লোয়ারে ভালো ব্যাটসম্যান আছে, তাদের লাইন আপ বেশ লম্বা, আশা করি আমদের বোলাররা ভালো করতে পারবে।

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»