ব্রেকিং নিউজ

করোনা আতষ্কে কোয়ারেন্টাইনে রোনালদো

করোনা আতষ্কে কোয়ারেন্টাইনে রোনালদো

চীন থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাস বিশ্বব্যাপী আতঙ্ক ছড়াচ্ছে। ইতোমধ্যে বিশ্বের একশটিরও বেশি দেশে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনা। এ ভাইরাসের প্রভাব পড়েছে বিশ্ব ক্রীড়াঙ্গণে। সংক্রমণ এড়াতে অনেক ম্যাচই বাতিল এবং অনেক ফুটবলাররা আক্রান্ত হয়েছেন। 

এদিকে, ইতালির উত্তরাঞ্চলে করোনাভাইরাস মহামারি আকার ধারণ করেছে। বন্ধ রয়েছে সব ধরনের খেলা। ইতালিয়ান লিগ সিরিআর দল জুভেন্টাসের হয়ে মাঠে নেমে কোয়ারেন্টাইনে ক্রিশ্চিয়ানো রোনালদো। রোনালদোর জুভেন্টাস সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনাভাইরাস পজিটিভ হিসেবে ধরা পড়েছেন। যেহেতু তার সঙ্গে একই দলে খেলেছেন রোনালদো, ঝুঁকি তো থেকেই যায়। তাই দেশে ফেরার পর মাদেইরাতে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে রোনালদোকেও।
এর আগে, করোনা আতঙ্কের মধ্যেই রবিবার সিরিআতে ইন্টার মিলান আর জুভেন্টাসের মধ্যকার ম্যাচটি অনুষ্ঠিত হয়। যেখানে ইন্টার মিলানকে ২-০ গোলে হারায় জুভরা। তবে দর্শক প্রবেশে ছিল নিষেধাজ্ঞা।

করোনার কারণে ইতালির লম্বারদিয়া অঞ্চলসহ ১৪ প্রদেশে জরুরি অবস্থা জারি করা হয়েছে। ইতালিতে এখন পর্যন্ত ১২ হাজার ৪৬২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। মৃত্যু হয়েছে ৮২৭ জনের। এ ছাড়া সুস্থ হয়ে ঘরে ফিরেছে ১ হাজার ৪৫ জন।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»