ব্রেকিং নিউজ

কুল-বিএসপিএ বর্ষসেরার দৌড়ে মুশফিক, রুমানা ও বাকী

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) ১৯৬৪ সালে দেশে প্রথম ক্রীড়াক্ষেত্রে পুরস্কারের প্রবর্তন করে। এরই ধারাবাহিকতায় আগামী ৬ এপ্রিল বেলা সাড়ে ৩টায়, প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের গ্র্যান্ড বলরুমে বসতে যাচ্ছে ক্রীড়াঙ্গনের অন্যতম আকর্ষণীয় আসর “কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড”।

২০১৮ সালে ক্রীড়াক্ষেত্রে অবদান রাখা ক্রীড়াবিদ, সংগঠক এবং পৃষ্ঠপোষকের হাতে তুলে দেওয়া হবে তাদের কাজের স্বীকৃতি। বর্ষসেরা ক্রীড়াবিদ ২০১৮-এর সংক্ষিপ্ত তালিকায় এবার জায়গা করে নিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহীম, জাতীয় মহিলা দলের ক্রিকেটার রুমানা আহমেদ এবং শ্যুটার আব্দুল্লাহ হেল বাকী।এছাড়া পপুলার চয়েজ অ্যাওয়ার্ড ২০১৮-র সংক্ষিপ্ত তালিকায় এই তিন জন ছাড়াও রয়েছেন জাতীয় দলের ক্রিকেটার তামিম ইকবাল খান। এই দুই বিভাগের বিজয়ীর নাম অনুষ্ঠানের দিন ঘোষণা করা হবে। এ বছর ১২টি বিভাগে সর্বমোট ১৪জন বর্তমান ও সাবেক ক্রীড়াবিদ, সংগঠক এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হবে। এই অনুষ্ঠানেই চলতি বছর বিশ্বকাপগামী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে জানানো হবে শুভ কামনা।

অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক, এমপি। বিশেষ অতিথি থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি এবং পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং আবাহনী লিমিটেডের পরিচালক অঞ্জন চৌধুরী।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন মিলনায়তনে সোমবার এ উপলক্ষে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন বিএসপিএ সভাপতি মোস্তফা মামুন। এসময় উপস্থিত ছিলেন বিএসপিএ সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের মার্কেটিং ম্যানেজার ফজল মাহমুদ রনি, বিএসপিএ যুগ্ম-সম্পাদক ও খেলোয়াড় যাচাই-বাছাই উপ-কমিটির সদস্য সচিব মিথুন আশরাফ এবং উৎসব উপ-কমিটির চেয়ারম্যান রেজওয়ান উজ জামান রাজীব।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»