ব্রেকিং নিউজ

কে হবে মিস ওয়ার্ল্ড-২০১৯ বাংলাদেশ?

ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯

এবারের মুকুট কার মাথায় উঠবে? কে হবেন ঐশীর উত্তরসূরি? অপেক্ষার পালা শেষে আজ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর মুকুট বিজয়ীর নাম জানা যাবে, যিনি যাবেন বিশ্বসুন্দরীর আসরে। রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হচ্ছে এর গ্র্যান্ড ফিনালে। এই চূড়ান্ত পর্বে লড়ছেন ১২ জন সুন্দরী। 

তারা হলেন প্রিয়ন্তী উর্বী, শান্তা, স্নিগ্ধা রহমান, মিয়ামি, ত্রিদিপা, জান্নাত, মিতু, তোশরা, নিশা চৌধুরী, তামান্না, নওশিন মিম ও শ্রাবন্তী দাস। এদের মধ্যেই একজনের মাথায় উঠবে বিজয়ীর মুকুট। আর তিনিই এবার ‘মিস ওয়ার্ল্ড’-এর মঞ্চে এ দেশের হয়ে লড়বেন। জানা গেছে, এ বছরের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ অডিশনের জন্য ৩৭ হাজার ২ শত ৪৩ জন সুন্দরী নিবন্ধন করেন। সেখান থেকে অডিশনের জন্য ডাক পান ৩০০ জন। পরে যাচাই বাছাই শেষে ৩৫ জন সুন্দরী নিয়ে শুরু হয় প্রতিযোগিতার মূল আয়োজন। সৌন্দর্য, শিক্ষা, বুদ্ধিমত্তাসহ আরও কিছু যোগ্যতার উপর ভিত্তি করে বাছাই করা হয়েছে সেরা ১২ জন সুন্দরী। তাদের নিয়ে চলছে গ্রুমিং পর্ব। তাদের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেবাশীষ বিশ্বাস, লুনা, সুমনা সোমা ও রফিকুল ইসলাম র‌্যাফ।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে যাত্রা শুরু করে নতুন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচনের এই আয়োজনটি। অমিকন এন্টারটেইনমেন্টে সঙ্গে অনুষ্ঠানটির আয়োজক সহযোগী হিসেবে থাকছে এক্সপার্ট ইভেন্ট ম্যানেজমেন্ট। 

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»