ব্রেকিং নিউজ

খালেদার মুক্তি চেয়ে বাড্ডায় রিজভীর নেতৃত্বে মিছিল

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী মিছিলে নেতৃত্ব দেন।

সোমবার দুপুর দেড়টায় বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিলটি রাজধানীর বাডাস্থ সুবাস্ত টাওয়ারের সামনে থেকে শুরু হয়ে উত্তর বাড্ডার ফুজি টাওয়ারের নিকট গিয়ে শেষ হয়।মিছিল শুরুর আগে রিজভী বলেন, বিএনপি চেয়ারপারসন ও চারবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা এখন চরম পর্যায়ে উপনীত হয়েছে। তাকে চিকিৎসা দেয়ার নামে প্রতারণা করে যাচ্ছে সরকার।

তিনি বলেন, দেশনেত্রীর পছন্দের হাসপাতালে তাকে চিকিৎসার সুযোগ না দিয়ে বরং যেখানে উন্নত চিকিৎসা দূরের কথা চিকিৎসার আধুনিক সরঞ্জামাদিও নেই সেই হাসপাতালে নিয়ে চিকিৎসার নামে জনগণকে বারবার ধোকা দিচ্ছে। এটি বেগম জিয়ার জীবন নিয়ে ছিনিমিনি খেলারই সামিল।

এই খেলা বন্ধ করে অবিলম্বে খালেদা জিয়াকে তার পছন্দের হাসপাতালে সুচিকিৎসার সুযোগসহ নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। মিছিলে বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে শ্লোগান দেন।

মিছিলে উপস্থিত ছিলেন মহানগর উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম, যুগ্ম-সম্পাদক ভিপি এ.জি.এম. শামসুল হক, তিতুমীর কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুর রহমান ইমদাদ প্রমুখ।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»