ব্রেকিং নিউজ

খালেদা জিয়ার কুমিল্লায় কাভার্ড ভ্যান পোড়ানোর মামলায় শুনানি পিছিয়ে ১৫ মে

কুমিল্লার চৌদ্দগ্রামে আগুন লাগিয়ে কাভার্ড ভ্যান পোড়ানোর হুকুমের আসামি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ অন্যদের মামলার শুনানি পিছিয়ে ১৫ মে ধার্য করা হয়েছে। সোমবার কুমিল্লার জেলা ও দায়রা জজ মো. আলী আকবর এ আদেশ দেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আবু জাফর। তিনি বলেন, খালেদা জিয়া এ মামলায় হাইকোর্টের দেয়া জামিনে আছেন। সূূত্র জানায়, উপজেলার হায়দারপুলে আগুন লাগিয়ে কাভার্ড ভ্যান পোড়ানোর মামলার হুকুমের আসামি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ চার্জশিটভুক্ত ২৬ জন আসামির মধ্যে আদালতে হাজির না হওয়া আসামিদের মাল ক্রোকের আদেশ জারির নির্ধারিত দিন ধার্য ছিল সোমবার। এই মামলায় শুনানিকালে খালেদা জিয়ার আইনজীবীরা সময়ের আবেদন করলে আদালত পরবর্তী শুনানির দিন আগামী ১৫ মে ধার্য করেন। 

উল্লেখ্য, ২০১৫ সালের ২৫ জানুয়ারি সকালে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার পাশে হায়দারপুল এলাকায় একটি কাভার্ড ভ্যানে আগুন লাগিয়ে ক্ষতি করার অভিযোগে চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান হাওলাদার বেগম খালেদা জিয়াকে হুকুমের আসামি করে ৩২ জনের বিরুদ্ধে একটি নাশকতা মামলা দায়ের করেন। পরবর্তীতে এজাহার ও এজাহার বহির্ভূত আরও কয়েকজনের মধ্যে মোট ২৬ জনের নামে আদালতে চার্জশীট দাখিল করা হয়। 

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»