ব্রেকিং নিউজ

গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু

মৃত্যু

রাজশাহীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে সাজিদ হোসেন (১৬) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুর সোয়া ১টার দিকে নগরীর লালনশাহ উন্মুক্ত মঞ্চ সংলগ্ন পদ্মা নদী থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সাজিদ হোসেন পুঠিয়া উপজেলার ধোপাপাড়া এলাকার কায়েস উদ্দিনের ছেলে। ধোপাপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয় সাজিদ। এইচএসসি ভর্তির জন্য নগরীর মালোপাড়া এলাকায় ভাড়া বাসায় অবস্থান করছিল সে।

জানা গেছে, বন্ধুদের সঙ্গে দুপুরে পদ্মায় গোসল করতে গিয়েছিল সাজিদ। সাঁতার না জানায় পানিতে ঝাঁপ দিয়ে তলিয়ে যায় সে। খবর পেয়ে দমকল বিভাগের কর্মীরা গিয়ে তার মরদেহ উদ্ধার করেন।

রাজশাহী সদর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের ডুবুরি নুরুন্নবী উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন। তিনি জানান, দুপুর সাড়ে ১২টার দিকে তিন সদস্যের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান শুরু করে। তাদের সঙ্গে যুক্ত হন স্থানীয় জেলেরা। সোয়া ১টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»