ব্রেকিং নিউজ

ছিনতাই করতে গিয়ে জনগননের হাতে আটক পুলিশ সদস্য

বুধবার (৩ এপ্রিল) জয়পুরহাটের বটতলী ব্রিজের পাশে মোটরসাইকেল আরোহীর পথ রোধ করে টাকার ব্যাগ ছিনতাইয়ের  সময় এক পুলিশ সদস্যকে হাতেনাতে গ্রেফতার করেছে সাধারণ মানুষ।

রতন মিয়া নামের এক ব্যবসায়ী তার ভগ্নীপতি আব্দুল সালেক মিয়াকে জয়পুরহাট ইসলামী ব্যংক থেকে টাকা তুলে আনতে বলায়, আনুমানিক সময় বিকেল ৩.৪৫ এর দিকে মোটরসাইকেল এ করে ৮ লক্ষ টাকা নিয়ে ফিরছিলেন । সে সময় ডালিম ফিলিং স্টেশনের সামনে পাচবিবি থানার কনস্টেবল মহিদুল ইসলাম সাদা পোশাকে
আব্দুল সালেক মিয়াকে থামার জন্য সিগন্যাল দেয় ।
আব্দুল সালেক মিয়া না থেমে আরও দ্রুত মটর সাইকেন চালান ।
কনস্টেবল মহিদুল ইসলামও তার পিছু নেয় ।
ক্ষেতলাল থানার বটতলী ব্রিজের দক্ষিণ পাশে তার গতিরোধ করেন। এ সময় টাকার ব্যাগ ছিনিয়ে নিতে গেলে আব্দুল ছালেক চিৎকার দেন। 
ছালেকের চিৎকারে আশপাশে থাকা লোকজন ছুটে এসে পুলিশ কনস্টেবলকে আটক করে। পরে স্থানীয় লোকজন ক্ষেতলাল থানায় খবর দিলে পুলিশ এসে কনস্টেবল মহিদুল ইসলামকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে ক্ষেতলাল থানার ওসি শাহরিয়ার খান গণমাধ্যমকে বলেন, পুলিশের এমন আচরণ কোনোভাবে মেনে নেওয়া যায় না। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে, নির্দেশনা অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পাঁচবিবি থানার ওসি বজলার রশিদ বলেন, কনস্টেবল মহিদুল ইসলাম থানার অনুমতি না নিয়েই ক্ষেতলাল থানার সীমানায় প্রবেশ করে তল্লাশির নামে ব্যবসায়ীর সঙ্গে যে ঘটনা ঘটিয়েছে তা তার একান্তই ব্যক্তিগত। তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট দপ্তরকে বলা হয়েছে।

Leave a Reply

Recent Posts

ক্যালেন্ডার

July 2019
S S M T W T F
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

   সাম্প্রতিক খবর



»