ব্রেকিং নিউজ

ট্রেন খালে, মৃতের সংখ্যা বেড়ে ৭, দুর্ঘটনা নাকি নাশকতা ?

ট্রেন খালে

সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া আন্ত নগর উপবন এক্সপ্রেস ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছে। রবিবার রাত পৌণে ১২টার দিকে ট্রেনটির দুটি বগি লাইনচ্যুত হয়ে খালে পড়ে যায় এবং একটি বগি উল্টে যায়। এ দুর্ঘটনায় নারীসহ ৬ জন নিহত ও অন্তত ২৫০ জন যাত্রী আহতের খবর পাওয়া গেছে। 

রবিবার দিবাগত রাত সোয়া ২টা থেকে ফায়ার সার্ভিসের ১২টি ইউনিট ও পুলিশের পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৩০ সদস্যের একটি টিম যোগ দিয়েছে উদ্ধার কাজে। ৪৬-বিজিবি শ্রীমঙ্গলের সহকারী পরিচালক মোহাম্মদ শাহ জাহান আলী ও মৌলভীবাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. হেলাল আহমেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। এ ভয়াবহ ট্রেন দুর্ঘটনা; নাশকতা না দুর্ঘটনা তা তদন্ত করবে আইন শৃঙ্খলা বাহিনী বলেও গণমাধ্যমে খবর এসেছে।এদিকে, দুর্ঘটনাস্থল থেকে ৬টি মরদেহ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সুপার (এসপি) মো. শাহজালাল গণমাধ্যমকে জানিয়েছেন। কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে মেডিকেল অফিসার ডা. নূরুল হক জানান, এখন পর্যন্ত এ হাসপাতালে নারীসহ ৪ জনের মরদেহ আনা হয়েছে। আহতাবস্থায় ভর্তি রয়েছে আরও ৬০ জন।

জানা গেছে, সিলেট-ঢাকা মহাসড়কে ভারী যান চলাচল বন্ধ থাকায় ট্রেনের উপর নির্ভরশীল হয়ে পড়েন ঢাকাগামী যাত্রীরা। ফলে ধারণক্ষমতার চেয়েও বেশি যাত্রী নিয়ে ট্রেনটি সিলেট থেকে ছেড়ে যায়।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»