ব্রেকিং নিউজ

দর্শকের কটূক্তি: রেগে গেলেন মুশফিক

রেগে গেলেন মুশফিক

ভারতের বিপক্ষে ঢাকা ছাড়ার আগে প্রস্তুতি ম্যাচে অংশ নিয়েছে বাংলাদেশ দল। লাল ও সবুজ দুটি আলাদা দলে ভাগ হয়ে টি-টুয়েন্টি ম্যাচে মাঠে নেমেছে টাইগাররা। রবিবার (২৭ অক্টোবর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করে লাল দলকে ১৪৪ রানের লক্ষ্য দেয় সবুজ দল। 

সহজ লক্ষ্য তাড়া করতে নেমে শুরু থেকেই চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে লাল দল। এ দিন ব্যাট হাতে ব্যর্থ মুশফিকুর রহীম। রিভার্স সুইপ খেলতে গিয়ে এবাদত হোসেনের তালুবন্দি হন মুশফিক। দলীয় ২৮ রানে সাজঘরে ফিরেন তিনি। 

সাজঘরে ফেরার পথেই ঘটে বিপত্তি, ঠিক যখনই ঢুকবেন তখন গ্র‍্যান্ড স্ট্যান্ড থেকে একজন দর্শক কটূক্তি করে বসেন মুশফিককে নিয়ে। যা দৃষ্টি এড়ায়নি দেশ সেরা এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের। ইমরান হোসেন নামের সেই ভক্ত মুশফিককে উদ্দেশ্য করে বলে ওঠেন, ‘ব্যাট দেখতে হবে না, আমাকে দেখেন।’

ভক্তের এমন কটাক্ষ শুনে মেজাজ ধরে রাখতে পারেননি মুশফিক। গ্র‍্যান্ড স্ট্যান্ডে উপস্থিত থাকা নিরাপত্তা কর্মীদের অনুরোধ করেন ওই দর্শককে ধরে রাখার। এরপর ব্যাট-হেলমেট ড্রেসিং রুমের সামনে রেখে তাড়াহুড়ো করে মুশফিক নিজেই দ্রুত সীমানা প্রাচীর টপকে ঢুকে পড়েন ‘হোম অব ক্রিকেটের’ গ্র‍্যান্ড স্টান্ডে। গ্যালারিতে গিয়ে ইমরান হোসেন নামের সেই দর্শককে মুশফিক বলেন, ‌‌‘তোমাকে কী দেখতে হবে।’

অনেকটা মারমুখী ভঙ্গিতেই তেড়ে যান ওই দর্শকের দিকে। সেখানে উপস্থিত অন্য দর্শক ও সাংবাদিকদের অনুরোধে নিজেকে নিয়ন্ত্রণ করেন মুশফিক। এরপর কিছু কড়া কথাও শুনিয়ে দেন ওই দর্শককে। নিরাপত্তা কর্মীরা টানা হেঁচড়া করে মাঠের বাইরে নিয়ে যান ওই দর্শককে।

পরে মাঠের বাইরেই জিজ্ঞাসাবাদে জানা যায় ওই দর্শক ফেসবুক ভিত্তিক ক্রিকেট গ্রুপ ‘ক্রিকেটখোরের’ সদস্য। ক্রিকেট খোরেরই এক সদস্যের মাধ্যমে প্রবেশ করেন মাঠে। সাংবাদিকদের অনুরোধে বড় কোনো শাস্তি না দিয়ে নিরাপত্তা কর্মীরা বের করে দেন ওই দর্শককে।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»