ব্রেকিং নিউজ

দেশে ফিরে সবার প্রতি কৃতজ্ঞতা জানালেন মোশাররফ রুবেল

ব্রেন টিউমারের সফল অস্ত্রোপচার শেষে সিঙ্গাপুর থেকে দেশে ফিরেছেন ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। গত মঙ্গলবার সিঙ্গাপুরের মাউন্ট এলিযাবেথ হাসপাতালে নিউরো সার্জন ডাক্তার এলভিন হংয়ের অধীরে অস্ত্রোপচার হয় রুবেলের। প্রায় সাড়ে ৩ ঘণ্টা ধরে চলে সেই অপারেশন।

তবে একেবারে সঠিক সময়ে ধরা পড়ায় এবং অস্ত্রোপচার হওয়ায় তার মাথার টিউমারটি প্রাণঘাতী ক্যান্সারে রূপ নেয়নি। তবে চিকিৎসা চালিয়ে যেতে হবে মোশাররফকে।দেশে ফিরে বিশ্রাম শেষে সোমবার বিসিবি কার্যালয়ে এসেছিলেন রুবেল। শের-ই-বাংলা স্টেডিয়ামে প্রিমিয়ার লিগের ম্যাচ চলায় দেখা হয়ে যায় সতীর্থদের সঙ্গে। সবাই তার সঙ্গে হাত মিলিয়ে অভিনন্দন জানান। 

সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মোশাররফ বলেন, ‘মানুষের এত ভালোবাসা পাব, এত সাড়া পাব ভাবিনি। প্রতি মুহূর্তে খবর নিয়েছে সবাই। কথা বলতে একটু সমস্যা হচ্ছে, হাসপাতালে আমাকে দেখতে অর্থমন্ত্রী, গণপূর্ত মন্ত্রী, বিসিবি সভাপতি এসেছিলেন। সাকিব, মাশরাফি, তামিম খবর নিয়েছে। এত ভালোবাসা পাব, চিন্তা করিনি। দেশবাসীর কাছে আমি কৃতজ্ঞ।’

মোশাররফ হোসেনের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, ক্যান্সারের জীবাণু না থাকলেও তার টিউমারটার গ্রোথ এত বেশি যে ছয় মাসে ৩০টি রেডিওথেরাপি এবং ৫০টি কেমোথেরাপি দিতে হবে।

তবে ৩৭ বছর বয়সী রুবেলের পক্ষে এখনই মাঠে ফেরা সম্ভব হচ্ছে না। আপাতত চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চলতে হবে তাকে। থেরাপিগুলো দেয়ার পর এমআরআই করানো হবে। সে রিপোর্ট দেখে পুনরায় সিদ্ধান্ত নেবেন চিকিৎসকরা।

Leave a Reply

Recent Posts

ক্যালেন্ডার

May 2019
S S M T W T F
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

   সাম্প্রতিক খবর



»