ব্রেকিং নিউজ

নেইমার ফিরতে চান, অনাগ্রহী বার্সা!

নেইমার

আগামী মৌসুমে চ্যাম্পিয়নস লিগের শুরুর তিন ম্যাচে খেলতে পারবেন না নেইমার। দলবদলের বাজারে উয়েফার দেওয়া এই শাস্তিই দাম অর্ধেক কমিয়ে দিয়েছে নেইমারের। সঙ্গে ইনজুরি, দর্শকের সঙ্গে হাতাহাতি এবং ধর্ষণের অভিযোগ তো আছেই। গুঞ্জন চলা রিয়াল মাদ্রিদ তার পথ থেকে সরে এসেছে। নেইমার নাকি নিজেকে তাই বার্সার কাছে প্রস্তাব করেছেন। আর নেইমারের সাবেক ক্লাব বার্সেলোনা নেইমারের প্রতি আগ্রহ দেখায়নি।

সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, ফ্রান্স ছেড়ে নেইমার আবার স্পেনে ফিরতে চান। সেই খবরে ঘি ঢেলেছেন বার্সেলোনার সহ-সভাপতি জর্দি কারদোন। নেইমার বার্সায় ফেরার ইচ্ছা পোষণ করেছেন বলে জানিয়েছেন তিনি। এর আগে স্প্যানিশ পত্রিকা স্পোর্ত দুই দিন আগে দাবি করে, বার্সেলোনায় ফিরছেন ব্রাজিল ফরোয়ার্ড। দুই পক্ষ রাজীও হয়েছে। এখন শুধু দেন-দরবার ঠিক করবে পিএসজি এবং বার্সেলোনা।

এ নিয়ে বার্সার সহ-সভাপতি বলেন, ‘এখন পর্যন্ত যা জেনেছি তাতে এটা নিশ্চিত যে, নেইমার বার্সেলোনাতে ফিরতে চান। কিন্তু বার্সেলোনা নেইমারকে আবার দলে ফেরাতে চায়, সংবাদ মাধ্যমের এ দাবিত আমাদের ঘোর আপত্তি। খেলোয়াড় তার ইচ্ছে প্রকাশ করেছেন। কিন্তু আমরা এখনো সিদ্ধান্ত নেইনি। মিডিয়া সবসময়ই দু’কথা বাড়িয়ে বলে। আমরা যারা সিদ্ধান্ত নেব তারাই তো নিশ্চিত করে কিছু জানলাম না। অন্তত আমি অনিশ্চিত, কারণ নেইমারের সঙ্গে আমার যোগাযোগ হয়নি।’

পিএসজির হয়ে নেইমার শেষ দুই মৌসুমে লিগ জিতেছেন। কিন্তু চ্যাম্পিয়নস লিগে ব্যর্থ হয়েছে তার দল। গুরুত্বপূর্ণ সময়ে ইনজুরির কারণে মাঠে থাকতে পারেননি নেইমার। এছাড়া নেইমার হয়তো বুঝেছেন, প্যারিসে থাকলে চ্যাম্পিয়নস লিগ দূর আকাশের তারা হয়েই থাকবে। রিয়াল নেইমারকে পাওয়ার রেস ছেড়ে দেওয়ায় ব্রাজিল তারকা তাই কাতালোনিয়ায় ফিরতে চাচ্ছেন।

এ নিয়ে বার্সার সহ-সভাপতি জর্দি বলেন, ‘বিদায় নেওয়া ফুটবলার নেইমার ফিরতে চাওয়ায় আমি অবাক নই। কারণ, এটাই ফেরার অন্যতম সেরা জায়গা। এটা আমাদের মাথায় থাকবে। অনেকেই এখন পর্যন্ত অনেক কারণে বার্সা ছেড়েছেন। তবে নেইমার কেনো বার্সা ছেড়েছিল তা আমার মাথায় ঢোকেনি। নেইমার দারুণ এক খেলোয়াড়। তবে আমাদেরও বাজেটের মধ্যে সব করতে হয়। আগে তাই কাকে ছেড়ে, কাকে আনা যাবে সেটাই ভাবতে হবে।’

Leave a Reply

Recent Posts

ক্যালেন্ডার

July 2019
S S M T W T F
« Jun    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

   সাম্প্রতিক খবর



»