ব্রেকিং নিউজ

নয় বছরে শেষ হল ডিপজল–মৌসুমী জুটির প্রথম ছবি

ডিপজল–মৌসুমী

২০১১ সালে শুরু হয় ছবির শুটিং। এরপর কেটে গেছে প্রায় এক দশক। এর মধ্যে শেষ করা যায়নি ছবির কাজ। ছবির নাম ‘সৌভাগ্য’ হলেও এর ভাগ্য হয়েছে বিড়ম্বিত। তবে নতুন খবর, ‘সৌভাগ্য’ আর বন্দী হয়ে থাকছে না। অচিরেই ছবিটি আসছে মুক্তির আলোয়। ডিপজল ও মৌসুমী জুটি অভিনীত প্রথম ছবিটি মুক্তি পাচ্ছে শিগগিরই। ২ মার্চ সেন্সর ছাড়পত্র পাওয়ায় ছবির মুক্তিতে আর কোনো বাধা থাকছে না। এ তথ্য নিশ্চিত করেছেন ছবির পরিচালক এফ আই মানিক।

যদিও কাজ শুরুর বিচারে প্রথম, কিন্তু মুক্তির বিচারে দ্বিতীয় ‘সৌভাগ্য’। কারণ, ২০১৭ সালে ডিপজল-মৌসুমী জুটি অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ নামে একটি ছবি মুক্তি পেয়ে গেছে। দুটি ছবিরই প্রযোজক ডিপজল। তবে কেন ‘সৌভাগ্য’কে রেখে ‘দুলাভাই জিন্দাবাদ’ এগিয়ে আসতে পেরেছে?
এফ আই মানিক জানাচ্ছেন, প্রযোজক ডিপজলের ব্যস্ততার কারণেই শেষ করা যায়নি ‘সৌভাগ্য’। মানিক বলেন, ‘ডিপজল সাহেব অসুস্থ ছিলেন। কাজ করতে পারেননি। সম্প্রতি তিনি সুস্থ হয়ে ছবির কাজ শেষ করেছেন।’

৩৫ মিলিমিটারে শুট করা ছবি ‘সৌভাগ্য’। ইতিমধ্যে ঢালিউড ঢুকে পড়েছে ডিজিটাল ফরম্যাটে। সে-ও প্রায় সাত বছর আগের কথা। পুরোনো ফরম্যাটের কারণেই ছবির কাজ থমকে গিয়েছিল কি না, জানতে চাইলে না করেন মানিক। এত বছর পরও ছবির গল্প প্রাসঙ্গিকতা হারায়নি বলে তিনি মনে করেন।

‘সৌভাগ্য’ মুক্তি পেতে পেতে প্রয়াত হয়েছেন ছবির সঙ্গে সংশ্লিষ্ট দুজন গুরুত্বপূর্ণ মানুষ। ছবির লেখক চিত্রনাট্যকার যোশেফ শতাব্দী ২০১৬ সালের ৭ সেপ্টেম্বর মারা গেছেন । আর ছবির খলনায়ক মিজু আহমেদ ২০১৭ সালের ২৭ মার্চ ওপারে পাড়ি জমান।
‘সৌভাগ্য’ ছবিতে আরও অভিনয় করেছেন কাজী মারুফ, তমা মির্জা, আনোয়ারা, সাদেক বাচ্চু প্রমুখ। উল্লেখ্য, ডিপজল ও মৌসুমী প্রথম একফ্রেমে অভিনয় করেন ১৯৯৯ সালে মগের মুল্লুক ছবিতে।

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»