ব্রেকিং নিউজ

পরিচালকের আপত্তিকর দাবিঃ মুখ খুললেন রাখি

rakhi

কাজের থেকে বেশি শিরোনামে থাকতে পছন্দ করেন বলিউডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। ক্যারিয়ারের শুরুটা আইটেম গান দিয়ে শুরু করেন রাখি। আর এরপরেই সবার কাছে ‘আইটেম গার্ল’ বলে পরিচিত হয়ে যান তিনি। তবে নিজেকে ‘ড্রামা কুইন’ বলতেও পিছ পা হন না রাখি। এমনকী নিজেকে ট্রাম্পের ‘বউমা’ বলেও দাবি করেন রাখি সাওয়ান্ত! তবে বলিউডে #মিটু মুভমেন্ট শুরু হওয়ার পর থেকেই একের পর এক বিস্ফোরক মন্তব্য করে শিরোনামে আসেন এই ‘ড্রামা কুইন’। 

সম্প্রতি তিনি গণমাধ্যমের কাছে আবারও মিটু নিয়ে মুখ খুলেছেন। তিনি বলেন, ক্যারিয়ারের শুরুর দিকে তাকেও আপত্তিকর নির্যাতনের শিকার হতে হয়েছিল। এমনকি অডিশন দেওয়ার সময় এক পরিচালক তার সঙ্গে অভদ্র আচরণ করে বলে জানান রাখি। তিনি বলেন, আমার প্রতিভাকে মূল্যায়ন না করে আপত্তিকর কিছু দাবি করেন।রাখি বলেন, ‘অভিনেত্রী হওয়ার নেশায় বাড়ি থেকে পালিয়ে এসেছিলাম। আমার আসল নাম নীরু বেহরা। যখন আমি অডিশনে যেতাম পরিচালক-প্রযোজকরা বলতেন ‘দেখাও তো তোমার প্রতিভা’। আমি নাচ করতে শুরু করে দিতাম। এরপর তারা আমাকে থামিয়ে দিয়ে বলতো,’এটা নয় আমরা অন্য কিছু দেখতে চাই। অভিনেত্রী হতে গেলে এগুলো করতে হবে।’ 

এরপর, আমি কোনও রকমে সেখান থেকে পালিয়ে এসেছিলাম। আরেকটা অডিশনে গিয়েও একই ঘটনার শিকার হতে হয়েছিল। এক পরিচালক আমার সঙ্গে অসভ্য আচরণ করেন এবং ঘরের দরজা বন্ধ করে দেন। আমার জীবনটা খুবই কষ্টের ছিল। আমরা খুব গরীর ছিলাম। খাবার খেতে পারতাম না। ডাস্টবিনে যা অবশিষ্ট থাকত তা ভাই-বোনেরা তুলে খেতাম বলেও রাখি জানান।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»