ব্রেকিং নিউজ

পুলিশ দ্বারা যেন সাধারণ জনগণ হয়রানির শিকার না হয়: র‌্যাব মহাপরিচালক

র‌্যাব মহাপরিচালক

র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, কোনো পুলিশ সদস্যের কারণে পুলিশ বাহিনীর সুনাম যেন নষ্ট না হয়। সাধারণ জনগণ যেন পুলিশ দ্বারা হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে পুলিশ বাহিনীর। পুলিশ একটি ঐতিহ্যবাহী সেবাধর্মী প্রতিষ্ঠান। দেশের অভ্যন্তরীণ নিরাপত্তা নিশ্চিত করা, আইনের শাসন প্রতিষ্ঠা, সন্ত্রাস ও জঙ্গিবাদ অপরাধ দমনে পুলিশ সর্বদা নিয়োজিত আছে। 

মঙ্গলবার বিকালে পুলিশ লাইনে শেরপুর জেলা পুলিশের আয়োজনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি। র‌্যাব প্রধান আরও বলেন, পুলিশ বাহিনী জীবন বাজী রেখে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করে যাচ্ছে। 

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ নারী কল্যাণ সমিতির সহ-সভানেত্রী জীশান মির্জা, ময়মনসিংহ বিভাগীয় পুলিশ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ, র‌্যাব-১৪ ময়মনসিংহ বিভাগীয় প্রধান লে. কর্নেল এফতেখার উদ্দিন, অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাস উদ্দিন ভূঁইঞা, শেরপুর জেলা ও দায়রা জজ মো. আল মামুন, জেলা প্রশাসক আনার কলি মাহবুব, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ গোলাম কিবরিয়া লিটন প্রমুখ।

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»