ব্রেকিং নিউজ

প্রতিটি ঘরে একজনের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে

বগুড়ার সোনাতলা উপজেলার ২৫নং করমজা সরকারি প্রাথমিক বিদ্যালয়

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার ১ কোটি ৮৫ লাখ বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে। এতে করে প্রতিটি ঘরের একজন করে বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। 

শনিবার সকালে বগুড়ার সোনাতলা উপজেলার ২৫নং করমজা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ ও নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে এক সুধী সমাবেশে এসব কথা বলেন তিনি। তিনি বলেন, সরকার ২০০৮ সালে ক্ষমতায় এসে শতভাগ শিশুকে বিদ্যালয়মুখী করতে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। সকল শিশু এখন বিদ্যালয়মুখী। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে সুখী ও সমৃদ্ধিশালী দেশ গঠনে সকলের সহযোগিতা চাইলেন। 

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শাহজাহান আলীর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মিনহাদুজ্জামান লীটন, সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু, সহ-সভাপতি শাহিদুল বারী খান রব্বানী, ড. এনামুল হক ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক, ইঞ্জিনিয়ার মেজবাউল হক জুলু, জোড়গাছা ইউপি চেয়ারম্যান রোস্তম আলী মন্ডল, আনারুল ইসলাম টিপু, ঠিকাদার মুশফিকুর রহমান টিপু, আব্দুল মোমেন মাস্টার, ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বদিউদ-জ্জামান মুকুল, ছাইদুর রহমান, আফছার আলী আকন্দ, শাহাদতজামান লিটন, মোখলেছার রহমান, জাহিদুল ইসলাম প্রমুখ। 

এর আগে তিনি সকালে আবুল কালাম আজাদ মিঠুর সভাপতিত্বে শিহিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুরুপ একটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব আবু বকর সিদ্দিক। 

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»