ব্রেকিং নিউজ

বিচ্ছেদের খবরে ক্ষুব্ধ প্রিয়াঙ্কা, নিবেন আইনি পদক্ষেপ

মাত্র তিন মাসেই নাকি ভেঙে যেতে চলেছে প্রিয়াঙ্কা-নিকের সংসার। সম্প্রতি এক মার্কিন ম্যাগাজিনের খবরে এমনই জল্পনা ছড়ায়। এই দম্পতির বিচ্ছেদের প্রথম খবর প্রকাশ করেছিল আমেরিকার ‘ওকে’ ম্যাগাজিন। 

শোনা যাচ্ছে, ওই ম্যাগাজিনের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আইনজীবীর মতে, দু’জনেরই পাবলিক ইমেজ নষ্ট করার ক্ষতিপূরণ দাবি করা হবে।প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ সূত্রের দাবি, বেশির ভাগ সময়ই সমালোচনাকে কোন পাত্তা দেন না এই নায়িকা। কিন্তু এই খবর প্রকাশিত হওয়ার পর তিনি দুঃখ পেয়েছেন।

ওই ম্যাগাজিনে লেখা হয়েছিল, শুধু টাকার জন্যই প্রিয়াঙ্কা বিয়ে করেছেন। নায়িকার দাবি, এতে তার এতদিনের তৈরি ইমেজ নষ্ট হয়েছে। ফলে ম্যাগাজিনের বিরুদ্ধে বড় অঙ্কের ক্ষতিপূরণ দাবি করতে পারেন তিনি।

মুখ না খুললেও নিকের সঙ্গে তার সম্পর্ক যে মজবুত রয়েছে, সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি দিয়ে তা প্রমাণ করছেন প্রিয়ঙ্কা।

সদ্য আটলান্টায় জোনাস ব্রাদার্সের শো-এ গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে নিক ছাড়াও তার দুই ভাই জো এবং কেভিন উপস্থিত ছিলেন। মঞ্চ থেকেই ইঙ্গিতে প্রিয়াঙ্কাকে ‘আই লভ ইউ’ বলেন নিক। ওই কনসার্ট চলাকালীন এক নারী ভক্ত নিকের দিকে নিজের অন্তর্বাস ছুড়ে দেন। তা নিজের হাতে নিককে পৌঁছে দেন প্রিয়াঙ্কা। এই ঘটনায় একটুও বিরক্তি ছিল না প্রিয়াঙ্কার মুখে। বরং ছবি দেখে অনেকেরই মনে হয়েছে, তিনি বেশ মজা পেয়েছেন।

ওই ম্যাগাজিনের দাবি, নিকের হয়ে বিয়ের পর থেকে সব সিদ্ধান্তই প্রিয়াঙ্কা নিচ্ছিলেন। নিকের নিজস্ব মতামতের কোন গুরুত্ব ছিল না। সে কারণেই নাকি তাদের দাম্পত্যে সমস্যা দেখা দিয়েছিল।

কিন্তু প্রিয়াঙ্কার সোশ্যাল ফলোয়াররা এ দাবি মানতে নারাজ। নিকের ব্যবহারে প্রিয়াঙ্কার প্রতি কোন অসন্তোষ দেখতে পাননি তারা। সে কারণেই গোটা ঘটনা সমালোচনা বলেই উড়িয়ে গিতে চান প্রিয়াঙ্কার ভক্তরা। যদিও আইনি পথে প্রিয়াঙ্কা ব্যবস্থা নেয়ার পর গোটা ঘটনা কোন দিকে মোড় নেয়, সে দিকেই তাকিয়ে সিনে মহল।

Leave a Reply

Recent Posts

ক্যালেন্ডার

May 2019
S S M T W T F
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

   সাম্প্রতিক খবর



»