ব্রেকিং নিউজ

বীর ছিনেমার শুটিং ১৫ জুলাই থেকে শুরু

আগামী ১৫ জুলাই থেকে শাকিব খান অভিনীত নতুন চলচ্চিত্র বীর-এর শুটিং শুরু হতে যাচ্ছে। বিষয়টি নিশ্চিত করেছেন ছবির নির্বাহী প্রযোজক মোহাম্মদ ইকবাল। আগামী ১৫ তারিখ থেকে এফডিসিতে ছবির মহরতের মধ্য দিয়ে কাজী হায়াৎ পরিচালিত এই ছবির শুটিং শুরু হবে। এরই মধ্যে শুটিংয়ের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছি। আশা করি, এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে নতুন ইতিহাস তৈরি হবে।

ছবির পরিচালক কাজী হায়াৎ চিকিৎসা শেষ করে যুক্তরাষ্ট্র থেকে ফিরেছেন। বর্তমানে তিনি সুস্থ আছেন। পরিচালক কাজী হায়াৎ বলেন,  শাকিব খান আমার ছবিতে প্রথমবারের মতো অভিনয় করছেন। আমাদের দুজনের প্রতি সিনেমা হল মালিকরা যেমন আগ্রহ দেখাচ্ছেন, আমি সেই আশা পূরণ করতে চেষ্টা করব।

গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে যাত্রা শুরু হয় চলচ্চিত্র ‘বীর’। ঢাকার মগবাজারের একটি স্টুডিওতে সংগীতটি ধারণ করা হয়। আর এতে কণ্ঠ দেবেন স্বয়ং শাকিব খান।

গত বছর শুরুতে নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে একবার চিকিৎসা নেন কাজী হায়াৎ। এর আগে ২০০৪ সালে হৃৎপিণ্ডে দুটি রিং বসানো হয়েছিল প্রখ্যাত এই চলচ্চিত্র নির্মাতার। ২০০৫ সালে ওপেন হার্ট সার্জারি করা হয় কাজী হায়াতের। এর পর গত বছরের জানুয়ারিতে আবার হৃৎপিণ্ডে সমস্যা দেখা দিলে বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেন। তারপর চলতি বছর প্রধানমন্ত্রীর কাছ থেকে ১০ লাখ টাকা অনুদান পান

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»