ব্রেকিং নিউজ

ভুল প্রশ্নপত্রে পরীক্ষা, ৩ কেন্দ্রসচিবকে অব্যাহতি

ভুল প্রশ্নপত্রে পরীক্ষা

ভুল প্রশ্নপত্রে এসএসসি পরীক্ষা নেওয়ায় কুমিল্লা শিক্ষা বোর্ডের তিন কেন্দ্রসচিবকে অব্যাহতি দেওয়া হয়েছে। আজ বুধবার কুমিল্লা শিক্ষা বোর্ডের উপপরীক্ষা নিয়ন্ত্রক (মাধ্যমিক) মোহাম্মদ শহিদুল ইসলাম এই তথ্য জানান।

অব্যাহতি পাওয়া কেন্দ্রসচিবেরা হলেন কুমিল্লার দেবীদ্বার উপজেলার খলিলপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম, ফেনীর সদর উপজেলার ফাজিলপুর ডব্লিউ বি কাদরী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশীদ ভূঁইয়া ও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার নিদারাবাদ ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবদুল আহাদ।

কুমিল্লা শিক্ষা বোর্ড সূত্র জানায়, ৩ ফেব্রুয়ারি কুমিল্লা শিক্ষা বোর্ডে এসএসসির বাংলা প্রথম পত্র পরীক্ষা হয়। এই দিন খলিলপুর উচ্চবিদ্যালয়, ফাজিলপুর ডব্লিউ বি কাদরী উচ্চবিদ্যালয় ও নিদারাবাদ ইউনিয়ন উচ্চবিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে ২০২০ সালের নিয়মিত পরীক্ষার্থীদের ২০১৮ সালের অনিয়মিত পরীক্ষার্থীদের নৈর্ব্যক্তিক (এমসিকিউ) প্রশ্ন সরবরাহ করা হয়। এতে বিপাকে পড়ে পরীক্ষার্থীরা। প্রতিবাদে পরীক্ষাকেন্দ্রে বিক্ষোভ করেন অভিভাবকেরা। এই ঘটনায় আজ এই তিন কেন্দ্রসচিবকে অব্যাহতি দেয় শিক্ষা বোর্ড।

কুমিল্লা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মো. আসাদুজ্জামান প্রথম আলোকে বলেন, ভুল প্রশ্নপত্রে পরীক্ষা নেওয়া কেন্দ্রসচিবদের গাফিলতি। কর্তব্যে অবহেলার কারণে তাঁদের পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»