ব্রেকিং নিউজ

মন্ত্রিত্বের প্রস্তাব পেলে কী করবেন মাশরাফি?

মাশরাফি

খেলোয়াড়ি জীবনের মতো রাজনৈতিক পরিসরেও সফল মাশরাফি বিন মর্তুজা। ২০১৮ সালের জাতীয় নির্বাচনে অংশ নিয়েছিলেন মাশরাফি বিন মর্তুজা। যাকে ডাকা হয় নড়াইলের ‘প্রিন্স অব হার্টস’, তার জন্য নির্বাচনে জয় পাওয়া তেমন বড় ঘটনা ছিল না। সহজেই নড়াইল-২ এর সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।

করোনা দুর্যোগে অসহায়দের সহায়তার জন্য তহবিল গঠন করতে নিজের পছন্দের ব্রেসলেটটি নিলামে তোলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক। রাতে ব্রেসলেটের নিলামের লাইভে তাকে প্রশ্ন করা হয়, মন্ত্রিত্বের প্রস্তাব পেলে কী করবেন?জবাবে মাশরাফি জানান, তিনি কখনই বেশি দূরের কথা ভাবেন না। বর্তমানে নড়াইল-২ আসনের সমস্যাগুলো কীভাবে দূর করা যায় তা নিয়েই মাথা ঘামান। আমি কষ্ট করতে পছন্দ করি। কোনো কিছুর আশায় তা করি না। খেলার সময় একটিই চিন্তা কাজ করত, সেই ম্যাচটি জয়ের। আর কোনো চিন্তা কাজ করত না। ব্যাপারটি তেমনই। কিন্তু যদি ব্যক্তিগত লক্ষ্যের কথা বলেন, তা হলে আমি কখনও অমনভাবে লক্ষ্য ঠিক করি না।

যে বিষয়টি আমার আয়ত্তে নেই, তা নিয়ে ভাবি না। আমাকে যে দায়িত্বটা প্রধানমন্ত্রী দিয়েছেন, তা নিয়েই থাকছি। নড়াইলের মানুষকে ভালো রাখতে আমি নিজের সেরাটা দিয়ে চেষ্টা করছি বলেও ওই লাইভে মাশরাফি উল্লেখ করেন।

সূত্রঃ বিডি-প্রতিদিন

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»