ব্রেকিং নিউজ

মুরগি নিয়ে ঝগড়া, শাশুড়িকে হত্যা করল গৃহবধূ!

মুরগি নিয়ে ঝগড়া, শাশুড়িকে হত্যা করল গৃহবধূ

বাড়িতে মুরগি ঢুকে পড়ার ঘটনাকে কেন্দ্র করে শাশুড়ি পুত্রবধূ কোন্দলে খুন হলেন শাশুড়ি। গতকাল মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকালে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের মেদিনীপুর বিভাগের অন্তর্গত বাঁকুড়ার জয়পুর থানার শ্যামনগর গ্রামে। নিহতের নাম লতা ধারা। পুলিশ এই ঘটনায় পুত্রবধূ মামনি ধারা, দুই নাতনি ও মামনি ধারার মাকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে মামনি ধারার বাড়িতে ঢুকে পড়ে প্রতিবেশীর একদল মুরগি। মুরগিগুলি মামনি ধারার বাড়ির উঠোনে রাখা ধান নষ্ট করছিল। এই ঘটনাকে কেন্দ্র করে মামনি ধারা প্রতিবেশীর উদ্যেশ্যে ব্যাপক গালিগালাজ করতে শুরু করেন।অভিযোগ, এই সময় শাশুড়ি লতা ধারা পুত্রবধু মামনি ধারাকে নিরস্ত্র করার চেষ্টা করলে শাশুড়ি ও পুত্রবধু নিজেদের মধ্যে ঝগড়ায় জড়িয়ে পড়ে। ঝগড়া চলাকালীন পুত্রবধূ মামনি ধারা ও তার দুই মেয়ে লতা ধারাকে একটি বালির গাদায় ফেলে মুখে চাদর চেপে ধরেন। এই ঘটনায় শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান লতা ধারা।

এরপরই স্থানীয়রা জয়পুর থানার পুলিশকে খবর দেয়। জয়পুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধা লতা ধারার মৃতদেহ উদ্ধারের পাশাপাশি তার পুত্রবধু মামনি ধারা, দুই নাতনি ও মামনি ধারার মাকে আটক করে। পুলিশ মৃতদেহটি ময়না তদন্তের জন্য বিষ্ণুপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে। তবে হত্যার সঠিক কারণ জানতে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»