ব্রেকিং নিউজ

মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্য আটক

মোটরসাইকেল চোর চক্রের ১০ সদস্য আটক

নড়াইলের লোহাগড়ায় পুলিশ অভিযান চালিয়ে আন্তজেলা মোটরসাইকেল ও মোবাইল চোর চক্রের দশজনকে আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে চারটি মোটরসাইকেল, মোবাইল ফোন ও ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার এসআই মিল্টন কুমার দেবদাস ও এসআই আতিকুজ্জামান  ফোর্সসহ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আন্তজেলা মোটরসাইকেল ও মোবাইল চোর চক্রের হোতাসহ দশ সদস্যকে আটক করেন। তাদের স্বীকারোক্তি মোতাবেক চারটি চোরাই মোটরসাইকেল, একটি স্যামসাং ল্যাপটপ ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকরা হলেন- মাগুরা জেলার শ্রীপুর উপজেলার মাঝাইল মান্দারতলা গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মাদ আলী ওরফে হযরত ওরফে ফরহাদ, মোহাম্মাদপুর উপজেলার খলিশাখালী গ্রামের মৃত দেলোয়ার মোল্লার ছেলে

ইমরুল মোল্লা, মন্ডলগাতী গ্রামের আব্দুল কুদ্দুস মোল্লার ছেলে লিটন মোল্লা, মৃত সলেমান মোল্লার ছেলে মফিজুর রহমান মোল্লা, পলাশবাড়িয়া গ্রামের নিজাম মোল্লার ছেলে শাহীন মোল্লা, কালিশংকরপুর গ্রামের ইউনুস মোল্লার ছেলে ইদ্রিস মোল্লা, রোনগর গ্রামের মৃত তফসির মোল্লার ছেলে ওমর আলী মোল্লা, মৃত সিদ্দিক মিয়ার ছেলে সোয়েব ওরফে সাগর মিয়া, নড়াইল জেলার লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের ডহরপাড়া গ্রামের সোনাই মোল্লার ছেলে মমিনুর মোল্লা ও ত্রৈলক্ষপাড়ার নুর ইসলামের ছেলে মোজাহিদুল।

লোহাগড়া থানার ওসি মোকাররম হোসেন বলেন, আটকদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করে শুক্রবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»