ব্রেকিং নিউজ

মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্য আটক

বরিশালে চোর চক্রের ৬ সদস্য কারাগারে

বরিশালে ৩টি মোটরসাইকেলসহ পুলিশের হাতে আটক মোটরসাইকেল চোর চক্রের ৬ সদস্যকে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। বুধবার বিকেলে বরিশাল মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শামীম আহমেদ চোর চক্রের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ শেষে তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

কোতয়ালী মডেল থানার এসআই আরাফাত হাসান বলেন, গত ৬ ফেব্রুয়ারি নগরীর স্টীমার (রকেট) ঘাট পন্টুনের সামনে থেকে একটি মোটরসাইকেল চুরির চেষ্টাকালে মামুন হোসেন নামে এক ব্যক্তিকে হাতেনাতে আটক করে পিটুনী দিয়ে পুলিশে সোপর্দ স্থানীয়রা। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়। মামলার সূত্র ধরে জিজ্ঞাসাবাদে আটক মামুন পুলিশকে জানায়, ‘লাবু মিরা, নয়ন ও খান নামে তিনজন ব্যক্তির সহোযোগিতায় সে মোটরসাইকেল চুরি করে আসছে। চোরাই মোটরসাইকেল পরবর্তীতে ভোলা, বরগুনা, পিরোজপুর, খুলনা ও কক্সবাজার সহ বিভিন্ন অঞ্চলে বিক্রি করে তারা। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে দ্বিতীয় দফায় তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে বরগুনা জেলার বেতাগী ছোট মোকামিয়া, করুনা ও বরগুনা সদর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩টি মোটরসাইকেল উদ্ধার এবং ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত ৬ জনকে গ্রেফতার করে। 

কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, চোর চক্রটি দীর্ঘদিন ধরে বরিশাল নগরীর বিভিন্ন এলাকায় মোটরসাইকেল চুরির সঙ্গে যুক্ত। তারা চোরাই মোটরসাইকেলের ইঞ্জিন ও চেসিস নম্বর পাল্টে ভূয়া কাগজপত্র তৈরি করে বিভিন্ন জেলায় বিক্রি করে। গ্রেফতারকৃতরা বুধবার বিচারকের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বিচারক তাদের কারাগারে প্রেরনের নির্দেশ দিয়েছেন।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»