ব্রেকিং নিউজ

রমজান উপলক্ষে টিসিবি’র পণ্য বিক্রি শুরু ২২ এপ্রিল

আসন্ন পবিত্র রমজান উপলক্ষে আগামী ২২ এপ্রিল থেকে সারাদেশে ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয় শুরু করবে রাষ্ট্রীয় মালিকানাধীন প্রতিষ্ঠান ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। আগামী মে মাসে পবিত্র রমজান শুরু হবে।

টিসিবির মুখ্য কর্মকর্তা (বাণিজ্য) এম শিহাবুর রহমান বলেছেন, পবিত্র রমজান উপলক্ষে আগামী ২২ এপ্রিল থেকে রাজধানী ঢাকাসহ সারাদেশে খুচরা বাজারের চেয়ে কমমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রয় করা হবে। তিনি আরও জানান, এই কর্মসূচির অধীন দুই থেকে আড়াই হাজার টন ভোজ্য তেল, দুই হাজার টন চিনি, এক হাজার থেকে ১১ শত টন মসুর ডাল, এক হাজার পাঁচশত টন ছোলা এবং এক হাজার টন খেজুর বিক্রয় করা হবে। 

সারাদেশে ট্রাকে করে ১৮৭টি স্পটে, রজধানীতে ৩৫টি স্পটে, চট্টগ্রামে দশটি স্পটে, প্রতিটি বিভাগে ৫টি করে এবং প্রতিটি জেলায় একটি করে স্পটে মোট ২৮২৭ জন ডিলার ট্রাকে করে এই পণ্য বিক্রয় করবে।

এম শিহাবুর রহমান বলেন, বাজারে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম যাতে না বাড়তে পারে এবং নিম্ন আয়ের লোকদের কোনো কষ্ট না হয়, এ জন্য টিসিবি রমজান শুরুর আগেই খোলাবাজরে ন্যায্যমূল্যে এ সকল পণ্য বিক্রয় শুরু করতে যাচ্ছে। তবে এ সকল পণে বিক্রয় মূল্য এখনো নির্ধারিত হয়নি। খুব শিগগির সরকার মূল্য নির্ধারণ করে দিবে।

রাজধানীতে টিসিবির পণ্য বিক্রয়ের নির্ধারিত স্থানগুলো হলো সচিবালয় গেট, জাতীয় প্রেসক্লাব, কাপ্তান বাজার, ভিক্টোরিয়া পার্ক, সাইন্সল্যাবরেটরি মোড়, নিউমার্কেট-নিলক্ষেত মোড়, শ্যামলী-কল্যাণপুর, ঝিগাতলা মোড়, ফার্মগেট কামারবাড়ি, কলমিতলা বাজার, কচুখেত রজনীগন্ধা সুপারমার্কেট, আগারগাঁও তালতলা এবং নির্বাচন কমিশন অফিস, উত্তরায় রাজলক্ষ্মী কমপ্লেক্স, মিরপুর-১ বাজার রোড, শান্তিনগর বাজার, মালিবাগ বাজার, বাসাবো বাজার, বনশ্রীতে আইডেল স্কুল, বাংলাদেশ ব্যাংক চত্বর, মহাখালী কিচেন মার্কেট, শেওড়াপাড়া বাজার, দৈনিক বাংলা মোড়, শাহজাহানপুর বাজার, ফকিরাপুল বাজার এবং আইডেল জোন, মতিঝিল বলাকা চত্বর, খিলগাঁও তালতলা বাজার, রামপুরা বাজার, মিরপুর দশ নম্বর চত্বর, উত্তরায় আশকোনা হজ ক্যাম্প, মোহাম্মদপুর টাউন হল কিচেন মার্কেট, দিলকুশা ও মাদারটেক নন্দিপাড়া কৃষি ব্যাংক।

সরকারি সূত্রে বলা হয়, রমজানের শেষ দিন পর্যন্ত টিসিবি’র পণ্য ন্যায্যমূল্যে বিক্রয় করা হবে।

Leave a Reply

Recent Posts

ক্যালেন্ডার

May 2019
S S M T W T F
« Apr    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

   সাম্প্রতিক খবর



»