ব্রেকিং নিউজ

শুধু মাত্র একটা ম্যাচ ই জিতবে বাংলাদেশঃম্যাককালাম

বাংলাদেশ

বিশ্বকাপে বাংলাদেশ দলকে নিয়ে দারুণ আশাবাদী সবাই। ক্রিকেট বিশ্লেষকরা মনে করছেন, এবারের আসরে সব দলকেই টেক্কা দেবে বাংলাদেশ। অনেকে তো মাশরাফি-সাকিবদের সেমিফাইনালেও দেখতে পাচ্ছেন। তবে টাইগার দলটিকে নিয়ে মোটেও আশাবাদী নন নিউজিল্যান্ডের সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। কিউই এই অধিনায়ক মনে করেন এবারের আসরে বাংলাদেশ দলের ভরাডুরি হবে। ম্যাককালাম ভবিষ্যতবাণী করেছেন, কেবল শ্রীলংকার বিপক্ষেই জিতবে বাংলাদেশ। হারবে বাকি আট ম্যাচে।

এবারের বিশ্বকাপের গ্রুপ পর্ব নিয়ে বিস্তর ব্যাখা বিশ্লেষন করেছেন ম্যাককালাম। আর সেটার ফলাফল ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছেন তিনি। গ্রুপ পর্বে ইংল্যান্ড ও ভারতকে সবার চেয়ে এগিয়ে রেখেছেন তিনি। সাবেক কিউই ব্যাটসম্যানের হিসাব মতে, গ্রুপ পর্বে আটটি করে ম্যাচ জিতবে দল দুটি। তিনি মনে করেন, ইংল্যান্ড অস্ট্রেলিয়ার বিপক্ষে হারবে আর ভারতের বিপক্ষে জিতবে।

গ্রুপ পর্বের ছয়টি ম্যাচে জিতবে অস্ট্রেলিয়া। ওয়েস্ট ইন্ডিজ, ভারত ও পাকিস্তানের বিপক্ষে হারবে অ্যারন ফিঞ্চের দল। তিনটি দল পাঁচটি করে ম্যাচে জিতবে বলে ম্যাককালাম মনে করছেন। দল তিনটি হলো নিউজিল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকা।

ম্যাককালামের হিসাব মতে এবারের বিশ্বকাপে শ্রীলংকা ও বাংলাদেশের চেয়ে ভালো খেলবে আফগানিস্তান। তার হিসাবে বেঙ্গল ও লংকান টাইগারদের বিপক্ষে জিতবে আফগানরা। ম্যাককালাম আরো বলেন, এবাবের বিশ্বকাপে বৃষ্টি বেশ ভোগাবে দলগুলিকে।

মন্তব্য করুন

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»