ব্রেকিং নিউজ

ষড়যন্ত্রকারীদের একমাত্র টার্গেট শেখ হাসিনা: নাসিম

নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যত বেশি সফল হবেন, ষড়যন্ত্র তত বেশি গভীর হবে। বর্তমানে ষড়যন্ত্রকারীদের একমাত্র টার্গেট তিনিই।

গত শুক্রবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন মিলনায়তনে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ আয়োজিত ‘বঙ্গবন্ধুর দর্শন ও বর্তমান রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, স্বাধীনতার পর বঙ্গবন্ধু সরকার যতই সফল হয়েছে, ততই ষড়যন্ত্রের শিকার হয়েছে। বঙ্গবন্ধু গোটা জাতিকে বাকশালের মাধ্যমে ঐক্যবদ্ধ করেছিলেন। সে সময় খুনিদের টার্গেট ছিল জাতির পিতা বঙ্গবন্ধু। আজ শেখ হাসিনাই তাদের একমাত্র টার্গেট। তাই উৎফুল্ল হওয়ার কিছু নেই। সবাইকে সাবধান ও সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, ছয় মাসের মধ্যে ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত হত্যাকাণ্ডের বিচার হওয়ায় দেশবাসী সন্তুষ্ট। অথচ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এ রায়েও নাকি খুত আছে। টেলিভিশনের টকশোতেও কিছু তথাকথিত বুদ্ধিজীবী এ রায়ের বিপক্ষে বলছেন। কোনো কিছুতেই খুশি নন তারা।

নাসিম আরও বলেন, আসলে তারা চেয়েছিলেন এ রায় যেন বিলম্বিত হয়, যাতে এটাকে নিয়ে ইস্যু সৃষ্টি করা যায়। এসব শিক্ষিত মূর্খরা জানেন না, নুসরাত হত্যায় সরাসরি জড়িতদের বিচার হয়েছে। আর দায়িত্বে অবহেলার কারণে পুলিশের কর্মকর্তাদের বিরুদ্ধে আলাদা মামলা হয়েছে। ওই পুলিশ কর্মকর্তারা কারাগারে রয়েছেন, তাদের বিচারও হচ্ছে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। তাকে দুঃখজনকভাবে হারিয়েছি। আজ তার স্বপ্ন ও আদর্শ বাস্তবায়ন করতে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সভাপতিত্বে সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক সিরাজুল হক আলো। আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার, অধ্যাপক ড. মোকাদ্দেম হোসেন, আবদুল জলিল ভূঁইয়া, ড. বশির উল্লাহ, অধ্যাপক মোফাচ্ছের হোসেন জীবন, অধ্যাপক নূরজাহান মনি প্রমুখ। কবিতা আবৃত্তি করেন মোখতার আহমদ।

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»