ব্রেকিং নিউজ

কৃত্রিম উপায়ে ‘প্রসব যন্ত্রণা’ ভোগ করলেন অক্ষয় কুমার

কৃত্রিম উপায়ে প্রসব যন্ত্রণা ভোগ করলেন অক্ষয় কুমার

প্রসব যন্ত্রণা কতটা যন্ত্রণার হতে পারে তা একমাত্র যে সকল নারী মা হয়েছেন তারাই বলতে পারবেন। এই একটি বিষয় ছেলেদের বোঝার ক্ষমতা নেই। একটি শিশুকে নিজের গর্ভে রেখে তাকে জন্ম দেওয়ার কষ্ট যে কী, সেটি উপলব্ধি করার সুযোগ সাধারণত পুরুষদের নেই। 

তবে সম্প্রতি ‘গুড নিউজ’ ছবির প্রমোশনে কৃত্রিম উপায়ে প্রসব যন্ত্রণা ভোগ করলেন অভিনেতা অক্ষয় কুমার ও দিলজিৎ দোসাঞ্জ। সোশ্যাল মিডিয়ায় অক্ষয় একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে প্রযুক্তির মাধ্যমে অক্ষয় কুমার ও দিলজিৎ প্রসব যন্ত্রণা ভোগ করেছেন। ভিডিওটি পোস্ট করে ক্যাপশানে অক্ষয় লিখেছেন মেয়েরা কতটা কষ্ট ভোগ করে তা উপলব্ধি করার ছোট্ট প্রচেষ্টা মাত্র। প্রসব যন্ত্রণা উপলব্ধির পর অক্ষয় অবশ্য স্বীকার করে নিয়েছেন এতট কষ্ট সহ্য করে মেয়েরা এক সন্তানের জন্ম দেয়। তার জন্য মেয়েদের কাছে কৃতজ্ঞ থাকা উচিত, তাদের সম্মান করার উচিত।

প্রসঙ্গত, ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার-কারিনা কাপুর, দিলজিৎ দোসাঞ্জ-কিয়ারা আদবানি জুটির ‘গুড নিউজ’। যে ছবিতে মা হতে দেখা যাবে কারিনা ও কিয়ারাকে। আর অক্ষয় ও দিলজিৎ ছবির প্রমোশনের জন্যই এই প্রসব যন্ত্রণা উপলব্ধি করার চেষ্টা করেছেন। 

মন্তব্য করুন

সর্বশেষ খবর

সাম্প্রতিক প্রকাশনা সমূহ

   সাম্প্রতিক খবর



»